বিজ্ঞাপণ চিত্রের মডেল হচ্ছেন সাংবাদিক দ্বীপ

dp1

বিনোদন ডেস্কঃ ইউরোপে বাংলা মিডিয়ার পরিচিত উদ্যোমী মেধাবী মুখ ফয়সাল আহাম্মেদ দ্বীপ। পাচঁ বছর ধরে আছেন ফ্রান্সের রাজধানী শহর প্যারিসে, প্যারিসে স্থায়ীভাবে বসবাস করলেও ইউরোপের বাংলাদেশী অধ্যুষিত দেশগুলোতে ফয়সাল আহাম্মেদ দ্বীপের রয়েছে ব্যাপক পরিচিতি। পেশাদারিত্ব, তারুণ্য আর স্বভাবসুলভ বাচন ভঙ্গির জন্য ফয়সাল আহাম্মেদ দ্বীপ সবার কাছে অত্যেন্ত আদরের।

dp2

 

ইতিমধ্যে ফয়সাল আহাম্মেদ দ্বীপের পরিচালনা এবং উপস্থাপনায় পথে পথে প্রবাসে নামক প্রামাণ্য চিত্র ইউরোপসহ দেশ বিদেশে ব্যাপক প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছে। দ্বীপ জানান, বেশ কিছু বিজ্ঞাপণ চিত্র নির্মাণ করলেও নিজে কখনো মডেল হননি । এবারই প্রথম কোন বিজ্ঞাপণ চিত্রের মডেল হতে যাচ্ছেন তিনি। সম্প্রতি নতুন তিনটি বিজ্ঞাপণ চিত্র নিমার্ণ করবেন তিনি এর মধ্যে বাংলাদেশী মালিকানাধিন কার্গো ও মানি ট্রান্সফার সেবাদানকারী প্রতিষ্ঠান কোয়ালিটি সার্বিস বিডি‘র মডেল হচ্ছেন বিজ্ঞাপণ চিত্র বাংলাদেশ এবং ফ্রান্স দুই দেশের মনোরম লোকেশনে দৃশ্য ধারণ করা হবে। বিজ্ঞাপণ চিত্রটির মূল পরিকল্পনাকারী জিয়াউল হাসান।

dp3

দ্বীপ বলেন, একজন সংবাদকর্মী হিসাবে পরিচয় দিতেই আমার ভালো লাগে কারণ এই পেশার সাথে এমনভাবে মিশে গিয়েছি ইচ্ছে করলেই ফিরে আসতে পারি না । তবে বিজ্ঞাপণ চিত্রটি আমাকে নতুন একটি পরিচয় দিবে এবং আশা করি দর্শদের অনেক ভালো লাগবে, চমৎকার একটি গল্প অবলম্ভনে বিজ্ঞাপণচিত্রটি নির্মাণ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>